সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইউএনওর বাসায় হামলার ঘটনায় দুই মামলা, আসামি কয়েকশ

বরিশাল সদর উপজে’লার ইউএনও’র সরকারি বাসভবনে হা’মলার ঘটনায় দুটি মা’মলা হয়েছে। মা’মলা দুটির মধ্যে একটি করেছেন সদর উপজে’লা নির্বাহী কর্মক’র্তা (ইউএনও) মু‌নিবুর রহমান এবং অন্যটি করা হয়েছে পু’লিশের পক্ষ থেকে।

মা’মলা দুটিতে ৩০-৪০ জনের নাম উল্লেখ করে অ’জ্ঞাতনামা কয়েকশ ব্যক্তিকে আ’সামি করা হয়েছে। এসব মা’মলায় বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে আওয়ামী লীগ-ছাত্রলীগের ১৩ নেতাকর্মীকে গ্রে’প্তার দেখানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ব‌রিশাল মে‌ট্রোপ‌লিট‌ন পু‌লি‌শের কোতোয়া‌লি ম‌ডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ও‌সি) নুরুল ইস’লাম।

ওসি জানান, ইউএনও’র দায়ের করা মা’মলায় তার বাসভবনে হা’মলা ও ভাঙচুরের অ’ভিযোগ তোলা হয়েছে। আর পু’লিশের মা’মলায় সরকারি কাজে বাধা দেয়া, পু’লিশের ওপর আক্রমণ ও ভাঙচুরের অ’ভিযোগ আনা হয়েছে।

এসব মা’মলায় মহানগর আওয়ামী ল‌ী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহামুদ বাবু ও রুপাতলী বাস শ্র‌মিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আহ‌ম্মেদ শাহা‌রিয়ার বাবুসহ ১৩ জন‌কে গ্রে’প্তার করা হ‌য়ে‌ছে।

এদিকে বৃহস্পতিবার (১৯ আগস্ট) বেলা পৌ‌নে ১২টার দি‌কে নগ‌রের কা‌লিবা‌ড়ি রোডস্থ মেয়‌রের বাসভবন হঠাৎ ঘি‌রে ফে‌লে রেব ও পু‌লি‌শ সদস্যরা। এ সময় সেখা‌নে জে’লা প্রশাস‌নের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপস্থিত ছি‌লেন এবং মেয়‌রের বাসার ভেত‌রে নেতাকর্মীরা যে‌তে চাইলে তা‌তে পু‌লিশ বাধ সাধে। ত‌বে কিছুক্ষণ পর সেখান থে‌কে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা চ‌লে যায়।

নুরুল ইস’লাম এ বিষয়ে আরটিভি নিউজকে ব‌লেন, আমা‌দের কা‌ছে তথ্য ছিল রা‌তের ঘটনার সঙ্গে যারা জ‌ড়িত ছি‌ল তাদের কেউ কেউ ওখা‌নে অবস্থান কর‌ছি‌ল। সেজন্য সেখানে যাওয়া, ত‌বে সেখা‌নে গি‌য়ে সেরকম কাউ‌কে পাওয়া যায়‌নি এবং কাউ‌কে সেখান থে‌কে আ’ট’কও করা হয়‌নি।

এর আগে বুধবার (১৮ আগস্ট) রাতে বরিশাল সদর ‍উপজে’লা পরিষদ চত্বরে অ’বৈধ বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন উচ্ছেদ করতে অ’ভিযান চালায় বরিশাল সিটি করপোরেশনের কর্মীরা। কিন্তু উপজে’লা নির্বাহী কর্মক’র্তা (ইউএনও) তাদের অ’ভিযান বন্ধ করে সকালে অ’ভিযান চালাতে বলেন। কিন্তু সেটি না মেনে ইউএনও’র সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন সিটি করপোরেশন কর্মী এবং আওয়ামী লীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা। একপর্যায়ে তারা ইউএনও’র বাসভবনে হা’মলা চালান।

এ সময় ইউএনও’র নিরাপত্তায় আনসার সদস্যরা গু’লি চালালে বেশ কয়েকজন আ’হত হন। খবর পেয়ে পু’লিশ সেখানে গেলে পু’লিশের সঙ্গেও হা’মলাকারীদের সং’ঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন পু’লিশ সদস্যও আ’হত হন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: